রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:২৯

শিরোনাম :
প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ বরিশাল সদরে ভাইস চেয়ারম্যান পদে হাদিস মীরের মনোনয়ন দাখিল বরিশালে তীব্র গরমে নাভিশ্বাস জনজীবন,বিপাকে নিম্ন আয়ের মানুষ! বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে জসিম উদ্দিনের মনোনয়নপত্র দাখিল বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এসএম জাকির হোসেনের মনোনয়নপত্র দাখিল
বাবুগঞ্জে জেলেদের জালে মিললো মোটরসাইকেল

বাবুগঞ্জে জেলেদের জালে মিললো মোটরসাইকেল

dynamic-sidebar

খবর বরিশাল ॥ বাবুগঞ্জের আড়িয়াল খাঁ নদী থেকে জেলেদের জালে ধরা পারলো বাজাজ কোম্পানির প্লাটিনাম মোটরসাইকেল।
বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) ভোরে মীরগঞ্জ সংলগ্ন আড়িয়াল খাঁ নদীতে উপজেলার রহমতপুর ইউনিয়নের রাজগুরু নতুনচর গ্রামের রিপন হাওলাদার (৩৮), পিতা. শাহজাহান হাওলাদার ও সায়েম মল্লিক(৪৫), পিতা. খাদেম মল্লিক মাছ শিকার করতে যায়।
এসময় তাদের জালে মাছ নয় মোটরসাইকেল আটকে যায়। এরপর স্থানীয় কয়েকজনের সহযোগিতা মোটরসাইকেলটি উদ্ধার করে মীরগঞ্জ ফেরিঘাটে নিয়ে যায়। পরে পুলিশ খবর পেয়ে মোটরসাইকেলটি বাবুগঞ্জ থানা পুলিশের হেফাজাতে রেখেছে।
উদ্ধার হওয়া কালো রঙের গাড়িটির নম্বর প্লেট, ইঞ্জিন নম্বর ও চ্যাসিস  নম্বর অস্পষ্ট হওয়ায় গাড়িটি শনাক্ত করা যায়নি। তবে গাড়িটি বরিশালের নম্বর প্লেট বোঝা যাচ্ছে। এ ঘটনায় একালায় ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। জেলে রিপন হাওলাদার জানান, ভোরে আমি এবং সায়েম মল্লিক আড়িয়াল খাঁ নদীতে মাছ ধরতে যাই।
তখন আমাদের জালে মোটরসাইকেলটি আটকে যায়। প্রথমে আমরা মনে করেছিলাম নদীর তলদেশে কোন গাছের সাথে আটকে গেছে। এরপর কয়েকজন জেলের সাহায্যে জাল তুলতে গেলে। জালে পেচানো অবস্থা মোটরসাইকেলটি ভেসে ওঠে।
পরে মোটরসাইকেলটি উদ্ধার করে মীরগঞ্জ ফেরিঘাটে রেখে স্থানীয়দের খবর দেই বাবুগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাকসুদুর রহমান বলেন, জেলেদের জালে উদ্ধার হওয়া মোটরসাইকেলটি শনাক্ত করা যায়নি। চুরিরও হতে পারে বা লঞ্চ থেকেও পরে যেতে পারে। কিন্তু এখন পর্যন্ত নিশ্চিত না।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net